সোমবার, ১৪ জুন, ২০১০

বাণী চিরন্তণী

চির যুবক থাকার ঊপায়গুলো হচ্ছে সৎভাবে বেঁচে থাকা,ধীরে-সুস্থে খাবার খাওয়া এবং মিথ্যা কথা বলে বয়স কমানো-

লুসিলি বেল।

যখনই কেউ বয়স জিজ্ঞেস করে, আমি বলি আমার বয়স ৪৯ প­াস ভ্যাট।-
লিওনেল বে­য়ার।




অনেকেই পচিঁশ বছর বয়সেই মারা যায়, তার অসমাহিত অবস্থায় পচাত্তর বছর পর্যন্ত ঘুরে বেড়ায়।-
ম্যা· ফ্রিস্ক।

সবাই অনেকদিন বাঁচতে চায়, কিন্তু কেউই বুড়ো হতে চায় না।-
জোনাথন সুইফট।

বুড়ো হবার লক্ষণগুলো হচ্ছে প্রথমে আপনি নাম ভুলে যাবেন, তারপর মানুষের চেহারা ভুলে যাবেন, এরপর প্যান্টের জিপার লাগাতে ভুলে যাবেন। সবশেষটা হলো জরুরী সময়ে জিপার খুলতেও ভুলে যাবেন।-
লিও রোজেনবার্গ।

টাকা দিয়ে তুমি বন্ধু কিনতে পারবে না, তবে বেশ  কিছু উচ্চমার্গের শত্রু তো অবশ্যই পাবে।-
স্পাইক মিলিগান।

প্রত্যেকদিন সকালে ঘুম থেকে উঠে আমি আমেরিকার সবচেয়ে ধনীদের লিস্টটা দেখি। যদি সেখানে আমার নাম না থাকে, তাহলে আমি কাজের জন্য বেরিয়ে পড়ি।-
রবার্ট অরবান।

ছোটকালে আমর স্বপ্ন ছিল বড় হয়ে আমি পতিতালয়ের পিয়ানোবাদক হবো নয়তো রাজনীতিবিদ হবো। সত্যি বলতে কি, এখন বুঝতে পারছি, দুটোয় কোন পার্থক্য নেই।-
হেনরি এস. ট্রুম্যান।

হার্ট অ্যাটাক করার সবচে খারাপ সময় কোনটা জানেন, যখন আপনি কোন নাটকে হার্ট অ্যাটাকের অভিনয় করছেন, ঠিক তখন।-
দিমিত্রি মার্টিন।

পৃথিবীতে দুটি দল সবচে সুখী। একটি হচ্ছে অবিবাহিত পুরুষ আর অন্যটি হলো বিবাহিত রমণী।-
 গে­ারিয়া স্টেইনেম।

বিয়েটা হচ্ছে ঠিক যেন বন্ধুদের সঙ্গে খেতে বসা। যখন তুমি তোমার খাবারটা থলে থেকে বের করলে, তখন দেখলে তোমার বন্ধুদের খাবার তোমারটার থেকেও উপাদেয়।-
অজ্ঞাত।

আমার বউভাগ্যটাই খারাপ। প্রথমটা আমকে ছেড়ে চলে গেল, আর দ্বিতীয়টা এখনো যাচ্ছে না।-
প্যাট্রিক ম্যুরে।

আর যাই করুন, নিজের বয়সী কোন পুরুষকে বিয়ে করুন। বয়স হলে আপনার চেহারা যেমন শ্রীহীন হয়ে পড়বে, তেমনি কমবে ওনার দৃষ্টিশক্তিও।-
ডফলিস ডিলার।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন